Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রিমিয়ার ব্যাংক-রবির চুক্তি স্বাক্ষর

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

গতকাল মঙ্গলবার দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এরং রবি আজিয়াটা লিমিটেড-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে বনানীর ইকবাল সেন্টারের বুখারা রেস্টুরেন্টে। রবি আজিয়াটা লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন আহমেদ এবং প্রিমিয়ার ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এম. রিয়াজুল করিম চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তির অধীনে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এরং রবি আজিয়াটা লিমিটেড যৌথভাবে কাজ করার সম্মতি জ্ঞাপন করেছে। এই চুক্তির আওতায় অনেক নতুন নতুন সেবার দ্বার উন্মোচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মাদ আব্দুল জব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, গোলাম আউলিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ শামিম মোরশেদ, প্রধান কর্মকর্তা, রিটেইল এবং এজেন্ট ব্যাংকিং বিভাগ, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং শিহাব আহমেদ, প্রধান ডিজিটাল সেবা কর্মকর্তা, রবি আজিয়াটা লিমিটেড; মোহাম্মাদ শওকত কাদের চৌধুরী, সহ-সভাপতি, ডিজিটাল সেবা, রবি আজিয়াটা লিমিটেড এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ