Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোদির পূর্বপুরুষ দেশের সঙ্গে গাদ্দারি করেছিল : আমের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প‚র্ব পুরুষ দেশের সঙ্গে গাদ্দারি করেছিল বলে মন্তব্য করেছেন বাবরি মসজিদে প্রথমে আঘাতকারী এবং পরবর্তীতে হিন্দু থেকে মুসলমান হওয়া মাওলানা মুহাম্মাদ আমের ওরফে বলবীর সিং। তিনি বলেছেন, ভারত স্বাধীনতার সময় ইংরেজদের সমর্থন করে মোদির প‚র্ব পুরুষ দেশের সঙ্গে গাদ্দারি করেছে। ভারতের কট্টর হিন্দুত্ববাদী সংগঠন আরএসএসের লোকেরা ওই সময় রানী ভিক্টোরিয়ার অনুগত ছিল বলেও জানান তিনি। রোববার জিয়ো নিউজের জিরগাহ অনুষ্ঠানে সঞ্চালক সালিম সাফির সঙ্গে আলোচনা করার সময় নওমুসলিম মাওলানা আমের এসব মন্তব্য করেন। তার দাবি, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ দেশের বর্তমান শাসকরা মানসিক রোগী, তাদের মানসিক হাসপাতালে রাখা দরকার। মাওলানা আমের জানান, মুসলমান হওয়ার পর থেকে এ পর্যন্ত তিনি শতাধিক মসজিদ নির্মাণে অংশ নিয়েছেন, এর মধ্যে ৯১টি মসজিদের নির্মাণকাজ ইতিমধ্যেই শেষ হয়েছে এবং অর্ধশতাধিক মসজিদ নির্মণাধীন রয়েছে। উল্লেখ্য, মাওলানা মুহাম্মাদ আমের একসময় বলবীর সিং নামে কট্টরপন্থী একজন হিন্দু ছিলেন। বাবরি মসজিদ শাহাদাতের সময় তিনিই প্রথম আঘাত করেছিলেন বলে জানা যায়। পরবর্তীতে তিনি ২৯ জন বন্ধুকে নিয়ে ইসলাম গ্রহণ করেন। হায়দরাবাদের ডেকানে বসবাসকারী এ ব্যক্তি এখন নিজেকে ইসলামের দাওয়াত ও প্রচারের কাজে উৎসর্গ করেছেন। ডেইলি পাকিস্তান উর্দ‚।



 

Show all comments
  • Ahmed Jabed ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৯ এএম says : 0
    ধর্মীয় গোঁড়ামিপূর্ণ দেশের মধ্যে ভারত শীর্ষে আছে। এই ধর্মান্ধতা পুঁজি করেই বিজেপি ক্ষমতায় আছে। অবাক লাগে তাদের বেশীরভাগ মানুষের কথা শুনলে। পৃথিবীতে উগ্রপন্থা কি জিনিষ, তা ভারতীয়দের কথা শুনলে বুঝতে পারবেন। আসাম ও সেভেন সিস্টারস এর স্বাধীনতা আসলেই প্রয়োজন।
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ শাহরিয়ার ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৯ এএম says : 0
    বিজেপি ভারতে ধর্মীয় দাঙ্গা সৃষ্টি করতে চাইছে । তাদের এই ঘৃণ্য কাজের বিরুদ্ধে পৃথিবীর প্রত্যেকটা বিবেকবান মানুষের সোচ্চার হওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • Firoz Almamun ১৭ ডিসেম্বর, ২০১৯, ১:০০ এএম says : 0
    ভারতের মুসলমানদের জন্য দোয়া করুন, নিজরা প্রস্তুতি গ্রহণ করুন। আশঙ্কার খবর হলো আলীগড় বিশ্ববিদ্যালয় এবং তৎসংলগ্ন মুসলিম কলোনিতে ম্যাসাকার চালাতে অভিযান শুরু করেছে ভারতীয় বাহিনী। খবরে জানা যাচ্ছে মুখ ঢেকে গুলি করছে পুলিশ। ব্যাপক গোলাগুলিরও খবর পাওয়া গেছে। ইন্টারনেট বন্ধ থাকায় আসল তথ্য পাওয়া কঠিন হতে পারে। . খেয়াল করে দেখলাম ভারত এবং বাংলাদেশের বিরোধী দল এবং আন্দোলন দমনের প্যাটার্ন সম্পুর্ন একই রকম। ভাবনার বিষয় এটা যে, প্যাটার্ন কী ভারত অঙ্কন করেছে নাকী বাংলাদেশ। যদি ভারত করে থাকে তাহলে ধরে নিতে হবে বর্ডারের ওপারের ঢেউ এখানেও আছড়ে পড়বে। . আল্লাহ তুমিই একমাত্র হেফাজতকারী!
    Total Reply(0) Reply
  • Naeem Sheikh ১৭ ডিসেম্বর, ২০১৯, ১:০১ এএম says : 0
    হিন্দুত্ববাদী সংঘঠন কতটা জঘন্ব তা আর প্রমানের কিছু নেই,নিজেরাই প্রমানিত হয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • Raufur Rahim ১৭ ডিসেম্বর, ২০১৯, ১:০১ এএম says : 0
    মুদি সরকারে থাকার যোগ্যতা হারিয়ে ফেলেছে । শুধু আইন পরিবতনের জন্য আন্দোলন নয়। তাকে ক্ষমতা থেকে সরাতে হবে।
    Total Reply(0) Reply
  • Yamin M Karim ১৭ ডিসেম্বর, ২০১৯, ১:০১ এএম says : 0
    মোদি পৃথিবী শান্তি নষ্ট করার জন্য দানব রূপে আবির্ভূত হয়েছে। বিশ্বনেতাদের উচিত হবে মোদী নামক দানবটাকে এখনই থামানোর।
    Total Reply(0) Reply
  • Shohel Rana Shohag ১৭ ডিসেম্বর, ২০১৯, ১:০২ এএম says : 0
    মোদী সাহেবের অসাম্প্রদায়িকতা শুধু মুখেই! ভেতরে তিনি ঠিকই কট্টরপন্থী,দাঙ্গাবাজ।
    Total Reply(0) Reply
  • Zahir Rahan ১৭ ডিসেম্বর, ২০১৯, ২:৪৪ পিএম says : 0
    হিন্দু নেতারা ধর্মনিরপেক্ষতা বলে, আসলে তারা হিন্দু ধর্মের লোক তাই তারা হিন্দুত্ববাদী প্রতিষ্ঠা করছে তারা মুসলিমদের হত্যা থেকে শুরু করে দেশ থেকে তাড়ানো পায়তারা করছে, আর আমাদের মুসলিম নেতারা ধর্মনিরপেক্ষতা বলে মুসলিমদের ধমন নিপীড়ন করছে অথছ হিন্দুরা কট্টো হিন্দুত্ববাদী প্রতিষ্ঠা করা লক্ষে বাংলাদেশ সহ হিন্দুদের উন্নয়ন নিয়ে কাজ করছে। মুসলিমদের পক্ষে আল্লাহ তায়ালা যথেষ্ঠ আল্লাহ তুমি মুসলিমদের রক্ষা করো আমিন।
    Total Reply(0) Reply
  • M Zaher ১৯ ডিসেম্বর, ২০১৯, ৯:৫১ পিএম says : 0
    মুদি সরকার যা করে বা করতেছে তা কখনো ভারতের বা মহা রাষ্ট্রের কল্যানের জন্য কাম্য নয়। মুদি হয়ত ভুলে গেছে মুসলমানদের ধর্মীয় সংগাতে সারা বিশ্বের মুসলিম এক। মুসলমানদের মত এই পর্যন্ত কোনো জাতি ত্যাগ দেয়নি আর কোনো জাতি দিবেনা এবং সর্ব শেষ ত্যাগ হবে ভারতের মাটিকে মুসলিমদের জন্য সেজদাহ স্থান বানানো। যেখানে আমার দীর্ঘবিশ্বাস ক্ষমতায়নে মুসলিমরা থাকবে.... কট্টর মুদীর পতন ঘটবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ