Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনার ঈশ্বরদীতে মোটর সাইকেল দুর্ঘটনায় এক প্রবাসী যুবকের মৃত্যু

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৬ পিএম

পাবনার ঈশ্বরদীতে মোস্তাফিজুর রহমান (২৭) নামে এক প্রবাসী মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন। সোমবার ১৬ ডিসেম্বর দুপুর ১টার দিকে ঈশ্বরদী উপজেলার বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এলাকায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এই ঘটনাটি ঘটে।
নিহত মোস্তাফিজুর রহমান পাবনার বেড়া উপজেলার আমিনপুর এলাকার মতিয়ার রহমানের পুত্র। তিনি কয়েক দিন আগে বিদেশ থেকে নিজ জেলা পাবনায় এসেছেন। বেড়ানোর উদ্দেশ্যে মোটর সাইকেল নিয়ে ঈশ্বরদীতে আসেন ।
পুলিশ জানা যায়, দুপুর ১টার দিকে মোস্তাফিজুর রহমান মোটর সাইকেলযোগে পাবনা-ঈশ্বরদী সড়কের দিকে যাচ্ছিলেন টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউটের পৌঁছালে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায়র পাশে পড়ে যান। মাথায় হেলমেট না থাকার কারণে রক্তক্ষরণে ঘটনাস্থেেলই তিনি প্রাণ হারান। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী (বিপিএম,পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে । পরিবার পক্ষ থেকে ময়না তদরন্তর দাবী না করায় লাশ আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটর সাইকেল দুর্ঘটনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ