Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে মেধাবৃত্তি পরীক্ষা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন রাউজান উপজেলার উদ্যোগে উৎসব মুখর পরিবেশে বার্ষিক মেধাবৃত্তি পরীক্ষা গতকাল রোববার সকাল ১০টা হতে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।
রাউজান জমিয়াতুল মোদার্রের্ছীনের সভাপতি প্রিন্সিপাল আল্লামা হাফেজ আবু জাফর ছিদ্দিকী ও সেক্রেটারি আল্লামা মুফাচ্ছির মোহাম্মদ ইউনুচ রেজভী জানান, মোদার্রেছীনের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এ বছরও রাউজান সদরস্থ দারুল ইসলাম কামিল মাদরাসা কেন্দ্রে ৩৫টি মাদরাসার ৩৭৫ জন ছাত্র-ছাত্রী মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। ৪র্থ ও ৭ম শ্রেণির এই মেধাবৃত্তি পরীক্ষা সকাল দশটা থেকে শুরু হয়ে দুপুর একটায় শেষ হয়। এতে ৪র্থ শ্রেণির ২০০ জন ও ৭ম শ্রেণীর ১৭৫ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষাকালীন সময়ে জমিয়াতুল মোদার্রেছীনের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ কেন্দ্র পরিদর্শন করেন। এই সময় উপস্থিত ছিলেন গহিরা কামিল এম এ মাদরাসার প্রিন্সিপাল আল্লামা ইব্রাহীম নঈমী, দারুল ইসলাম কামিল মাদরাসার আল্লামা রফিক আহমদ উসমানী, অদুদিয়া ফাযিল মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আল্লামা আবু ছালেহ, গহিরা কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল আল্লমা নুরুল মোনাওয়ার, উত্তরসর্তা গাউছিয়া হাফেজিয়া সিনিয়র মাদরাসার প্রিন্সিপাল আমির আহমদ আনোয়ারী, পুর্বগুজরা মুহাম্মদিয়া মাদরাসার অধ্যক্ষ আল্লামা আবু মোস্তাক আল কাদেরী, প্রিন্সিপাল আজিজুল হক, রাউজান মহিলা মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্ব আবদুল মান্নান চৌধুরী, জমিয়াতের সহ-সভাপতি ও গহিরা কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা আবু তৈয়ব মুহাম্মদ আব্দুল হাই, দারুল ইসলাম মাদ্রাসার উপাধ্যক্ষ আল্লামা মারফাতুন-নূর, জমিয়াতের যুগ্ম সম্পাদক অধ্যাপক নাসির উদ্দিন, সহ সম্পাদক অধ্যপক ওসমান গনী, সহ-সম্পাদক মওলানা সিরাজুল ইসলাম ছিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মাস্টার হারুনুর রশীদ, প্রচার সম্পাদক মাওলানা হানিফ উদ্দিন, হিসাব নিরক্ষক মাওলানা নাছির উদ্দিন, মাওলানা শওকত প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেধাবৃত্তি পরীক্ষা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ