Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ার টানে ঘর ছাড়া

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়ার টানে রাবিয়া (৩০) নামে এক গৃহবধূ টাকা-পয়সা ও স্বর্ণ অলঙ্কার নিয়ে বাড়ি থেকে পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার বরাব রসূলপুর এলাকায় এ ঘটনা ঘটে। শামীম মিয়া জানান, ৭ বছর পূর্বে ময়মনসিংহ জেলার ঈশ্বরদী থানার সুন্দাইল এলাকার তৈয়ব আলীর মেয়ে রাবিয়া বেগমের সাথে শামীম মিয়ার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই রাবেয়া বেগম বরাব রসূলপুর এলাকার কাঞ্চন মিয়ার সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরকীয়ায় জড়িয়ে পরেন। শামীম মিয়া তাদের পরকীয়ার ব্যাপারটি জানতে পেরে জিজ্ঞাসা করলে স্ত্রী রাবেয়া বেগম তার সাথে ঝগড়া ও বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। গতকাল শনিবার সকালে ঘরের ট্রাঙ্ক থেকে নগদ ৮২ হাজার টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে কাঞ্চন মিয়ার হাত ধরে বাড়ি থেকে পালিয়ে যায়। রাবিয়া বেগমের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
মাদক বিক্রেতা গ্রেফতার
রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাঁওয়ের লাভরাপাড়া এলাকা থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী ইদ্রিস আলী ওরফে ইদিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানার এএসআই জাহিদের নেতৃত্বে একদল পুলিশ ভুলতা ইউনিয়নের পাড়াগাঁওয়ের লাভরাপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে পুলিশ লাভরাপাড়া এলাকার একাধিক মামলার আসামি ভাগিনা সেলিমের সহযোগী শীর্ষ মাদক ব্যবসায়ী ইদ্রিস আলী ওরফে ইদিকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়ার টানে ঘর ছাড়া
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ