Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তারেকুজ্জামানের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে

মাত্র ১২ বছরের কিশোর মোঃ তারেকুজ্জামান। যে বয়সে তার খেলাধুলা ও পড়ালেখায় ব্যস্ত থাকার কথা, সে বয়সে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বর্তমানে সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ডি-ব্লকের তৃতীয় তলার ৩০৭ নম্বর কক্ষের ১ নং বেডে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, সঠিকভাবে চিকিৎসা দেয়া হলে তারেকুজ্জামান সুস্থ হয়ে উঠবে। কিন্তু এই চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৬ লাখ টাকা। কিন্তু দরিদ্র এ পরিবারটির পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না।
তারেকুজ্জামানের বাবা রফিকুল ইসলাম অন্যের জমিতে শ্রম দিয়ে সংসার চালান। তিন ছেলে আর স্ত্রীকে নিয়ে ৫ জনের খাওয়া-পড়ার খরচ যোগাতে হিমশিম খেতে হয় তাকে। এ অবস্থায় মেজ ছেলে তারেকুজ্জামানের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিশিহারা হয়ে পরেছেন তিনি। তাই বাধ্য হয়ে ছেলেকে বাঁচাতে দেশের হৃদয়বান, দানশীল ও বিত্তবান মানুষের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
রফিকুল ইসলাম
মোবাইল- ০১৯৮৭৪১৫৬৭০ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারেকুজ্জামানের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ