Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মসজিদে গাউছুল আজমে ফাতেহায়ে ইয়াজদাহম মাহ্ফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মহাখালীস্থ মসজিদে গাউছুল আজমে গত সোমবার বড়পীর আব্দুল কাদের জিলানী (রহ.)-এর ওফাতবার্ষিকী ফাতেহা-ই-ইয়াজদাহম উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সারা ঢাকা থেকেই ধর্মপ্রাণ মুসলমান নর-নারী এ মাহফিলে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ও মসজিদে গাউছুল আজম কমপ্লেক্সের মহাসচিব আলহাজ প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজীর সঞ্চালনায় বাদ আছর থেকে ওয়াজ করেন মসজিদে গাউছুল আজমের সম্মানিত পেশ ইমাম আলহাজ হাফেজ মাওলানা মো. নূরুল হক। বাদ মাগরিব থেকে মূল্যবান নসিহত করেন উত্তর বাড্ডা ইসলামিয়া কামিল মাদরাসার মুহাদ্দিস আলহাজ মাওলানা বদিউল আলম। বাদ এশা আব্দুল কাদের জিলানী (রহ.)-এর জীবন ও আদর্শের উপর বিশেষ দিক নির্দেশনামূলক আলোচনা পেশ করেন রাজবাড়ি ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ মাওলানা আবুল ইরশাদ মো. সিরাজুম মুনির। সবশেষে জিকির-আজকার, তাসবিহ্-তাহলিল, মিলাদ-কিয়াম ও দেশ-জাতীর কল্যাণে বিশেষ মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 

 



 

Show all comments
  • মুহাম্মদ ফাইজুল্লাহ ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০৭ পিএম says : 0
    ধন্যবাদ গাউছুল আজম কর্তৃপক্ষকে সুন্দর একটি প্রোগ্রামের আয়োজন করার জন্য, তবে আরও ব্যাপক পরিসরে ফাতেহা ই ইয়াজদম আয়োজনের প্রত্যাশা। এড করা যেতে পারে প্রতিযোগিতামূলক কালচারাল প্রোগ্রাম। যেমন আর্টিকেল, বক্তৃতা ইত্যাদি। যাতে করে নতুন প্রজন্ম বড়পিরকে জানতে আরো বেশি আগ্রহী হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাউছুল আজম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ