Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিলমারীতে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী যুবক আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:১৯ পিএম

অবশেষে পুলিশের হাতে আটক হলো কুড়িগ্রামের চিলমারীতে হযরত মুহাম্মাদ (সাঃ) কে কটাক্ষ এবং তাঁর বিবিদের ব্যঙ্গ কার্টুন বানিয়ে তিরষ্কার কারী যুবক শ্রী উজ্জল কুমার রায়। সর্বচ্চ শাস্তি হিসাবে ফাঁসির দাবি করেছেন এলাকাবাসীর।
জানা গেছে, গত ৩০ নভেম্বর (Uzzal kumar Ray) ফেসবুক আইডি থেকে হয়রত মুহাম্মাদ (সাঃ) কে কটাখ্য এবং তাঁর বিবিদের ব্যঙ্গ কার্টুন বানিয়ে তিরস্কার করে (13 wives oF MOHAMMAD) লিখে একটি ছবি পোষ্ট করে। তা প্রকাশ হলে এলাকায় উত্তেজনা শুরু হয় এবং উপজেলার পুটিমারী এলাকার গ্রাম্য চিকিৎসক শ্রী উদয় কুমার রায় এর ছেলে অভিযুক্ত শ্রী উজ্জল কুমার রায়ের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান এলাকাবাসী। এরই পেক্ষিতে শ্রী উজ্জল কুমার এর বিরুদ্ধে ডিজিটাল আইনে একটি মামলা দায়ের হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে উলিপুর এলাকা থেকে শ্রী উজ্জল কুমার রায়কে আটক করে পুলিশ। আটকের কথা স্বীকার করে অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন অভিযুক্ত উজ্জল রায়কে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করা হয়েছে। উক্ত যুবক আটক হওয়ায় এলাকাবাসীর মাঝে স্বস্থি ফিরে আসলেও তারা শ্রী উজ্জল কুমার রায়ের সর্বচ্চ শাস্তি হিসাবে তার ফাঁসির দাবি জানিয়েছে।



 

Show all comments
  • nuralam ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৪১ পিএম says : 0
    yes
    Total Reply(0) Reply
  • Dauntless Sourav ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৮ পিএম says : 0
    সর্বোচ্চ শাস্তি হওয়া উচি।
    Total Reply(0) Reply
  • Dauntless Sourav ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৮ পিএম says : 0
    সর্বোচ্চ শাস্তি হওয়া উচি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহানবী (সাঃ)
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ