Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৯ ম্যাচে জয়হীন আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৩:২২ পিএম

ঘরের মাঠে বৃহস্পতিবার রাতে ব্রাইটনের কাছে ১-২ গোলে হেরেছে আর্সেনাল। নিজেদের শেষ ৯ ম্যাচে জয়হীন থাকল গানাররা। ১৯৭৭-এর পর যা তাদের সবচেয়ে হতাশাজনক রেকর্ড।
প্রতিপক্ষের মাঠে প্রথমে লিড নেয় ব্রাইটন। ম্যাচের ৩৬তম মিনিটে প্যাস্কেল গ্রসের কর্নার অ্যারন কনোলির গায়ে লেগে অ্যাডাম ওয়েবস্টারের পায়ে আসলে জোরাল শটে দলকে লিড এনে দেন তিনি। প্রথমার্ধে ব্রাইটন গোলরক্ষক ম্যাট রায়ানকে একেবারেই পরীক্ষায় ফেলতে পারেনি আর্সেনাল। ফলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে ব্রাইটন।
দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফেরে স্বাগতিকরা, ম্যাচের ৫০তম মিনিটে মেসুত ওজিলের কর্নার থেকে হেডে দলকে সমতায় ফেরান আলেকজান্ডার লাকাজেত। সমতায় ফেরার কিছুক্ষণ বাদেই লিডও নিয়েছিল আর্সেনাল। কিন্তু ৬৩তম মিনিটে ওজিলের ফ্রি-কিকে ডেভিড লুইজ লক্ষ্যভেদ করলেও অফসাইডে বাতিল হয় গোলটি।
বাকি সময় আর আক্রমণে তেমন সুবিধা করতে পারেনি আর্সেনাল। সুযোগটা দারুণভাবে কাজে লাগিয়েছে পটারের দল। ৮০তম মিনিটে গ্রসের ক্রসে হেড করে দলকে লিড এনে দেন নিল মঁপে। ১৫ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের ১০-এ থাকল আর্সেনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ