Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে চাঁদা উঠাতে এসে জনতার হাতে আটক হলো সরিষারবাড়ী থেকে আসা কথিত দুই সাংবাদিক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:১৫ পিএম

পাশ্ববর্তী জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার গিলবানিয়া গ্রামের তারেক ও তার সহযোগী রবিউল ইসলাম শেরপুর সদর উপজেলার চরজঙ্গলদী দশানী বাজারে চাঁদাবাজী করতে এসে জনতার হাতে আটক হয়েছে। জনতা তাদেরকে আটক করে শেরপুর সদর থানা পুলিশের হাতে সোপর্দ করে।
পুলিশ সূত্রে জানাযায়, জামালপুর থেকে প্রকাশিত দৈনিক নবচেতন পত্রিকার স্টাফ রিপোর্টার ও আনসার সদস্য তারেক এবং তার সহযোগী রবিউল ইসলাম চরজঙ্গলদী দশানী বাজারে বালু উত্তোলনকারী একটি ড্রেজারের মালিকের কাছে পাঁচ হাজার টাকা চাঁদা দাবী করে। এসময় স্থানীয় জনতার সন্দেহ হলে তাদের দুই জনকে আটক করে। এর আগেও তারেক সাংবাদ প্রকাশের ভয় দেখিয়ে দু দফায় ৫ হাজার টাকা করে চাঁদা নিয়ে যায়। ৫ ডিসেম্বর সন্ধায় আবার চাঁদা নিতে আসলে তারেককে আটক করা হয়। পরে ওইদিন রাতেই তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত জানাযায়, আটককৃতদের বরিুদ্ধে শেরপুর সদর থানায় চাঁদাদাবীর অভিযোগে একটি মামলা হয়েছে। এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ