Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:২৪ পিএম

প্রিমিয়ার লিগে দুর্দান্ত গতিতে এগিয়ে চলা লিভারপুলের সামনে বাধা হতে পারল না এভারটন। মার্সিসাইড ডার্বিতে প্রতিপক্ষকে উড়িয়ে দিল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। অবনমন অঞ্চলে থাকা এভারটনকে নিজেদের মাঠে ৫-২ গোলে হারিয়েছে অলরেডরা।
বুধবার অ্যানফিল্ডে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় লিভারপুল। সাদিও মানের রক্ষণচেরা পাস ধরে গোলরক্ষককে এড়িয়ে ফাঁকা জালে বল পাঠান ডিভক অরিগি।
১৭তম মিনিটে মানের আরেকটি দুর্দান্ত পাসে ছুটে গিয়ে স্লাইড করে ব্যবধান দ্বিগুণ করেন জের্দান শাকিরি।
এভারটন অবশ্য কিছুক্ষণ পরই ম্যাচে ফিরে এসেছিল ময়েসে কিনের গোলে। তবে বাকি সময়ে আরও দুই গোল দিয়ে লিভারপুল একরকম জয় নিশ্চিত করে ফেলেছিল প্রথমার্ধে। ৩১তম মিনিটে স্কোর লাইন ৩-১ করেন দেয়ান লভ্রেন। দুটি গোলে অবদান রাখা মানে ৪৫তম মিনিটে পান জালের দেখা। ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ডের কাছ থেকে বল পেয়ে পরাস্ত করেন ইংলিশ গোলরক্ষক জর্ডান পিকফোর্ডকে। প্রথমার্ধের যোগ করা সময়ে চমৎকার হেডে ব্যবধান কমান এভারটনের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন। ৯০তম মিনিটে ম্যাচের শেষ গোলটি করে লিভারপুলের বড় জয় নিশ্চিত করেন ডাচ মিডফিল্ডার জর্জিনিয়ো ওয়াইনাল্ডাম। ১৫ ম্যাচে ১৪ জয় ও এক ড্রয়ে লিভারপুলের পয়েন্ট ৪৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ