Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়ে ফিরল চেলসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:২০ পিএম

প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচ হারের পর জয় পেল চেলসি। ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে বুধবার রাতে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিপক্ষে ২-১ গোলে জিতেছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল।
নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকা চেলসি ম্যাচের ২৪তম মিনিটে আব্রাহামের হেডে এগিয়ে যায়। ৪১তম মিনিটে মিশরের মিডফিল্ডার মাহমুদ হাসানের গোলে সমতায় ফেরে ওয়েস্টহ্যাম। ৪৮তম মিনিটে গোছাল আক্রমণে ফের এগিয়ে যায় চেলসি। এই গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্ট। ৮০তম মিনিটে প্রায় ৩০ গজ দূর থেকে দারুণ এক ফ্রি-কিক নেন উইলিয়ান। তবে বাঁ দিকে ঝাঁপিয়ে দুর্দান্ত এক সেভ করেন গোলরক্ষক। বল তার হাতে লেগে পোস্টে বাধা পেলে ব্যবধান আর বাড়েনি।
১৫ ম্যাচে ৯ জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি। ওয়াটফোর্ডের বিপক্ষে ২-০ গোলে জেতা লেস্টারসিটি ৩৫ পয়েন্ট নিয়ে ফিরেছে দুই নম্বরে। তৃতীয় স্থানে নেমে যাওয়া ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৩২। শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৪৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ