Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাপার ১০১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

 ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির নবম জাতীয় সম্মেলন উপলক্ষে ১০১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। পার্টি চেয়ারম্যান জিএম কাদের এই কমিটির আহ্বায়ক এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন। পার্টি চেয়ারম্যান সম্মেলন বাস্তবায়নের জন্য ৯টি উপ-কমিটি এবং নির্বাচন কমিশনের নাম ঘোষণা করেছেন।
উপ-কমিটিগুলোর মধ্যে শৃঙ্খলা উপ-কমিটিÑ আহ্বায়ক-সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, যুগ্ম আহ্বায়ক-অধ্যাপক ইকবাল হোসেন রাজু, গোলাম মোহাম্মদ রাজু, সদস্য সচিব-আলমগীর সিকদার লোটন। অভ্যর্থনা উপ-কমিটিÑ আহ্বায়ক-এস.এম. ফয়সল চিশতী, যুগ্ম আহ্বাযক- মো: আরিফুর রহমান খান, লিয়াকত হোসেন খোকা এমপি, সদস্য সচিব- জহিরুল আলম রুবেল। প্রচার উপ-কমিটিÑ আহ্বায়ক-সাইফুদ্দিন আহমেদ মিলন, যুগ্ম আহ্বায়কÑ মোস্তফা আল মাহমুদ, নুরুল ইসলাম ওমর, সদস্য সচিবÑ মনিরুল ইসলাম মিলন, সদস্য- সুলতান আহমেদ সেলিম, বীর মুক্তিযোদ্ধা মো: ইসহাক ভূঁইয়া, মোতাহার হোসেন চৌধুরী রাশেদ, জি.এম. বাবু মন্ডল, মাসুদুর রহমান মাসুম, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ। দফতর উপ-কমিটিÑ আহ্বায়ক-রেজাউল ইসলাম ভূঁইয়া, সদস্য সচিবÑ সুলতান মাহমুদ, সদস্যÑ এম.এ. রাজ্জাক খান, আনিস উর রহমান খোকন, মাহাবুবুর রহমান খশরু। আন্তর্জাতিক উপ-কমিটিÑ আহ্বায়ক-হাবিবুর রহমান, যুগ্ম আহ্বায়ক-মাহমুদুর রহমান মাহমুদ, সদস্য সচিব-মেজর (অব.) আশরাফ উদ দৌলা। অর্থ উপ-কমিটিÑ আহ্বায়ক-অ্যাড. সালমা ইসলাম এমপি, যুগ্ম আহ্বায়কÑ মুজিবুল হক চুন্নু এমপি, সদস্য সচিবÑ এটিইউ তাজ রহমান। সাংস্কৃতিক উপ-কমিটিÑ আহ্বায়কÑ মাসুদ পারভেজ, যুগ্ম আহ্বায়কÑ শাফিন আহমেদ, সদস্য সচিবÑ মো: নাজমুল খান। আপ্যায়ন উপ-কমিটিÑ আহ্বায়ক-সাহিদুর রহমান টেপা, সদস্য সচিবÑ জহিরুল ইসলাম জহির। মঞ্চ উপ-কমিটিÑ আহ্বায়ক-মীর আব্দুস সবুর আসুদ, যুগ্ম আহ্বায়কÑ মোস্তাকুর রহমান মোস্তাক, সদস্য সচিব- হাসিবুল ইসলাম জয় প্রমুখ দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ