Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়ার টেস্ট দলে প্যাটিনসন-নিসার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৩:৫১ পিএম

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্স করার সুবাদে টেস্টের স্কোয়াডে সুযোগ পেয়েছেন প্যাটিনসন ও নিসার।
সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছে অস্ট্রেলিয়া। আজহার আলীর দলকে দুই ম্যাচেই ইনিংস ব্যবধানে হারিয়ে হোয়াইটওয়াশ করে তারা। আগামী ১২ ডিসেম্বর পার্থে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট খেলবে স্বাগতিক অস্ট্রেলিয়া। এরপর ২৬ ডিসেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় টেস্টে মাঠে নামবে দু'দল। সিরিজের শেষ টেস্টটি শুরু হবে ৩ জানুয়ারি সিডনিতে।
অস্ট্রেলিয়া স্কোয়াড: টিম পেইন (অধিনায়ক), স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, জো বার্নস, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, ট্রাভিস হেড, মার্নাস ল্যাবুশেন, লাথান লায়ন, মাইকেল নিসার, জেমস প্যাটিনসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ