Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বার্সার হয়ে আরো ম্যাচ খেলতে চান রাকিতিচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ৮:১০ পিএম

ইভান রাকিতিচ চাইছেন না বার্সা ছেড়ে অন্য ঠিকানায় যেতে। ২০১৪ সাল থেকে ক্যাম্প ন্যুয়ে খেলছেন রাকিতিচ। ক্রোয়েশিয়ান হলেও স্পেনই এখন তার ঘরবাড়ি। দীর্ঘদিনের ঠিকানা ছেড়ে আপাতত কোথাও যেতে চান না তিনি। জানালেন, বার্সার হয়ে আরও ম্যাচ খেলার কথা।
স্প্যানিশ ক্রীড়ামাধ্যম ‘মার্কা’কে রাকিতিচ বলেন, ‘আমি পরিস্থিতি বুঝতে পারছি না কারণ আমি খেলতে চাই। যদি আমি খেলতে পারি, তবে বার্সার চেয়ে আর কোথাও ভাল জায়গা নেই। আমি প্রতিটি দিন উপভোগ করতে চাই এবং এখানেই তা ভালভাবে হতে পারে।’
চলতি মৌসুমে প্রায় অধিকাংশ সময় বেঞ্চে বসে থাকতে হয়েছে রাকিতিচকে। সেপ্টেম্বরের পর রোববার রাতে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগায় কেবল দ্বিতীয় ম্যাচ খেলতে দেখা গেছে ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে।
এমনিতে অনেকদিন ধরে গুঞ্চন চলছে, রাকিতিচ ও ওসমানে দেম্বেলেকে পিএসজিতে পাঠিয়ে নেইমারকে ক্যাম্প ন্যুয়ে পুনরায় ফিরিয়ে আনতে পারে বার্সা। অবশ্য সেই গুঞ্জন আপাতত আর শোনা যাচ্ছে না। কিন্তু বার্সার এই দুই তারকার পারফর্ম্যান্সে তেমন তুষ্ট নন বার্সা কোচ।
সেভিয়া থেকে ক্যাম্প ন্যুয়ে আসার পর বার্সার জার্সিতে চারবার লা লিগা এবং একটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন রাকিতিচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ