Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ার্নারের বাজি রোহিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ৬:২৭ পিএম

গত দেড় দশকে টেস্ট ক্রিকেটে ব্রায়ান লারার ৪০০ রানের রেকর্ড বেশ কয়েকবার হুমকির মুখে পড়েছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাহেলা জয়াবর্ধনের ৩৭৪, শ্রীলঙ্কার বিপক্ষে ক্রিস গেইলের ৩৩৩, ভারতের বিপক্ষে মাইকেল ক্লার্কের অপরাজিত ৩২৯, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বীরেন্দর শেবাগের ৩১৯, বাংলাদেশের বিপক্ষে কুমার সাঙ্গাকারার ৩৩১—বেশ কয়েকবারই কোয়াড্রপল সেঞ্চুরি করার সুযোগ এসেছে ব্যাটসম্যানদের কাছে। সম্প্রতি যেমন এল ডেভিড ওয়ার্নারের। অ্যাডিলেড টেস্টের প্রথম ইনিংসে অপরাজিত ৩৩৫ রান করলেন তিনি। অধিনায়ক টিম পেইন ইনিংস ঘোষণা না করলে হয়তো লারার রেকর্ডটা এবার আসলেই ভেঙে যেত। কিন্তু সেটা হয়নি।
তাই বলে কি কখনই লারার রেকর্ড ভাঙবে না? অন্তত ওয়ার্নার নিজে সেটা মনে করেন না। ওয়ার্নারের মতে, এ ক্ষমতা আছে রোহিত শর্মার, ‘আমাকে যদি কোনো একজনের নাম করতে বলেন, তা হলে রোহিত শর্মার কথাই বলব আমি। হ্যাঁ, ওর পক্ষেই লারার রেকর্ড ভাঙা সম্ভব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ