Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ নবী!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ৬:১৭ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুরের অধিনায়কের নাম এখনো ঘোষণা করা হয়নি। তবে চারদিকে ছড়িয়ে গেছে, আফগানিস্তানের মোহাম্মদ নবীই হচ্ছেন রংপুর রেঞ্জার্সের অধিনায়ক।
খবরটি চাউর হওয়ার পর যোগাযোগ করা হয় বিসিবি থেকে দায়িত্ব প্রাপ্ত দলটির ডিরেক্টর আকরাম খানের সঙ্গে। তিনি বিষয়টি পুরোপুরি অস্বীকার করেননি, ‘আমাদের বিবেচনায় অধিনায়ক হিসেবে মোহাম্মদ নবীই এগিয়ে আছেন। তবে এখনও আমরা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিইনি। আমিই যেহেতু দলটির ডিরেক্টর, সে কারণে খুব শিগগিরই অধিনায়কের নাম ঘোষণা করে দেবো। তবে, যেহেতু দলে অন্যদের চেয়ে অভিজ্ঞতায় এগিয়ে মোহাম্মদ নবী, তাকেই আমরা এগিয়ে রেখেছি।’
বিপিএলে এর আগে অনেকগুলো আসরে খেললেও মোহাম্মদ নবী কোনো দলকে নেতৃত্ব দেননি। এবার হলে, এটা হবে তার প্রথম। অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিয়ান শাই হোপকে পাচ্ছে না রংপুর। এ কারণে, তারা এই টুর্নামেন্টে খেলার জন্য আহমেদ শেহজাদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ