Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের হোঁচট খেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ১:১৬ এএম

মৌসুমজুড়ে ব্যর্থতার গ্লানি থেকে বেরিয়ে আসতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েছিল দলটি। কিন্তু ঘুরেও দাঁড়িয়েছিল আবার। অথচ শেষ পর্যন্ত তা ধরে রাখতে না পারায হতাশাকে সঙ্গী করেই মাঠ ছাড়তে হয় উলে গুনার সুলশারের দলকে।
ওল্ড ট্র্যাফোর্ডে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে অ্যাস্টন ভিলার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ম্যানইউ। মৌসুম জুড়ে বারবার হোঁচট খাওয়া ইউনাইটেড ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে। একাদশ মিনিটে সতীর্থের পাস ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে ডান পায়ের দারুণ বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রিলিশ। ৪২তম মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। ডান দিক থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার আন্দ্রেয়াস পেরেইরার দারুণ ক্রসে হেডে বল জালে পাঠান মার্কাস র‌্যাশফোর্ড। বল পোস্টের ভিতরের কানায় লেগে ঠিকানা খুঁজে পায়।
৬৪তম মিনিটে আরেকটি সেট-পিসের ফলশ্রুতিতে এগিয়ে যায় ইউনাইটেড। ডান দিক থেকে ফ্রেদের ক্রস ঠেকাতে অ্যাস্টনের এক খেলোয়াড় হেড করলে বল চলে যায় দূরের পোস্টে ভিক্তর লেনদেলোভের কাছে। দুর্দান্ত হেডে গোলটি করেন সুইডেনের এই ডিফেন্ডার।
সুলশারের দলের এগিয়ে যাওয়ার স্বস্তি অবশ্য দুই মিনিটও স্থায়ী হয়নি। ডি-বক্সের মধ্যে থেকে চমৎকার হাফ-ভলিতে স্কোরলাইন ২-২ করেন ইংলিশ ডিফেন্ডার মিঙ্গস। লিগে এই নিয়ে টানা দুই ও মোট ছয় ম্যাচ ড্র করল ইউনাইটেড। ১৪ ম্যাচ খেলে মাত্র চারটিতে জেতা দলটি ১৮ পয়েন্ট নিয়ে আছে নবম স্থানে। আসরে এখন পর্যন্ত অপরাজিত লিভারপুল ১৪ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ