Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাথায় বল লেগে আম্পায়ারের মৃত্যু!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ৭:৩৭ পিএম

খেলার মাঠে শুধু ক্রিকেটাররাই নয়, মাথায় বল লেগে পরপারে পারি জমানোর ঘটনা আছে আম্পায়াররাও। এবার আরেকজন আম্পায়ার পড়লেন এই নির্মম মৃত্যুর কবলে। যুক্তরাজ্যের ওয়েলসের স্থানীয় এক ক্রিকেট ম্যাচে মাথায় বলের আঘাতে মৃত্যু হয়েছে জন উইলিয়ামস নামের ৮০ বছর বয়সী এক আম্পায়ারের।
ওয়েলসের পেমব্রকশায়ারের হান্ডেলটনে একটি ক্রিকেট ম্যাচ চলার সময় মাথায় আঘাত পান উইলিয়ামস। শুরুতে তাকে হাভারফর্ডওয়েস্টের উইদিবুশ হাসপাতালে নেয়া হয় এবং পরে অবস্থার অবনতি হলে পাঠানো হয় কার্ডিফের ইউনিভার্সিটি হসপিটাল অব ওয়েলসে।
মাথার ওই আঘাতেই দুই সপ্তাহ কোমায় ছিলেন প্রবীণ এই আম্পায়ার। পরে তাকে ফিরিয়ে আনা হয় উইদিবুশে। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। তদন্তের পর জানা গেছে, মাথার গুরুতর আঘাতেই মৃত্যু হয়েছে উইলিয়ামসের।
এর আগে ২০০৯ সালে ফিল্ডারের থ্রো থেকে বল মাথায় লেগে ওয়েলসেরই নিথ পোর্ট টেলবোটের আম্পায়ার এলকউইন জেনকিনসের মৃত্যু হয়। এমন ঘটনা ঘটেছে ভারতেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ