Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পায়রা তাপ বিদুৎ কেন্দ্রে ক্রেনের মালামাল মাথায় পড়ে বাংগালী শ্রমিক নিহত

পটুয়াখালী জেলা সংবাদদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ৩:৪২ পিএম | আপডেট : ৪:২৮ পিএম, ২৯ নভেম্বর, ২০১৯

আজ সকাল পৌনে এগারোটার দিকে পটুয়াখালীর কলাপাড়ায় নির্মানাধীন ১৩২০ মেগাওয়াট পায়রা তাপ বিদুৎ কেন্দ্রে ক্রেনে বহনকারী ভারী  এংগেল উপর থেকে মাথায় পড়ে ইব্রাহীম খান তারেক (২৬) নামে এক বাংলাদেশী  শ্রমিক প্রান হারিয়েছে।

তাপ বিদুৎ কেন্দ্রের  ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন জানান, সকাল পৌনে এগারোটার দিকে কোলইয়ার্ড এলাকায় বয়লারের পাশে  কর্মরত অবস্থায় ক্রেন থেকে ভারী এংগেল জাতীয় পদার্থ মাথায় পড়ে হেলমেট ভেংেগ মাথায় আঘাত করে ঘটনাস্থলে প্রান হারায় ইব্রাহীম খান তারেক ।

তাপবিদুৎ কেন্দ্রের জুনিয়র এসিসটেন্ট ম্যানেজার শাহমনি জিকো জানান,কোলইয়ার্ড এলাকায় স্থাপনার উপর থেকে একটি পাইপ মাথায় পড়ে  হেলমেট ভেংগে মাথায় গুরুতর আঘাত করে ঘটনাস্থলে প্রান হারায় শ্রমিক ইব্রাহীম। পরে তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু নিশ্চিত করেন।  

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ্ইসলাম জানান,মৃত ইব্রাহীম বরিশালের কালীজিরা এলাকার আইয়ুব আলী খানের পুত্র। ইব্রাহীমের  মৃতদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। কলাপাড়া থানায় একবটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

পটুয়াখালী জেলা সংবাদদদাতাপটুয়াখালীর কলাপাড়ায় পায়রা তাপ বিদুৎ কেন্দ্রে ক্রেনের মালামাল মাথায় পড়ে বাংগালী শ্রমিক নিহত।আজ সকাল পৌনে এগারোটার দিকে পটুয়াখালীর কলাপাড়ায় নির্মানাধীন ১৩২০ মেগাওয়াট পায়রা তাপ বিদুৎ কেন্দ্রে ক্রেনে বহনকারী ভারী  এংগেল উপর থেকে মাথায় পড়ে ইব্রাহীম খান তারেক (২৬) নামে এক বাংলাদেশী  শ্রমিক প্রান হারিয়েছে।তাপ বিদুৎ কেন্দ্রের  ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন জানান, সকাল পৌনে এগারোটার দিকে কোলইয়ার্ড এলাকায় বয়লারের পাশে  কর্মরত অবস্থায় ক্রেন থেকে ভারী এংগেল জাতীয় পদার্থ মাথায় পড়ে হেলমেট ভেংেগ মাথায় আঘাত করে ঘটনাস্থলে প্রান হারায় ইব্রাহীম খান তারেক ।তাপবিদুৎ কেন্দ্রের জুনিয়র এসিসটেন্ট ম্যানেজার শাহমনি জিকো জানান,কোলইয়ার্ড এলাকায় স্থাপনার উপর থেকে একটি পাইপ মাথায় পড়ে  হেলমেট ভেংগে মাথায় গুরুতর আঘাত করে ঘটনাস্থলে প্রান হারায় শ্রমিক ইব্রাহীম। পরে তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু নিশ্চিত করেন।  কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ্ইসলাম জানান,মৃত ইব্রাহীম বরিশালের কালীজিরা এলাকার আইয়ুব আলী খানের পুত্র। ইব্রাহীমের  মৃতদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। কলাপাড়া থানায় একবটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ