Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিয়ায় আড়াই লাখ মিটার কারেন্ট জাল জব্দ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ৩:৩১ পিএম

হাতিয়া উপজেলার মেঘনা নদীতে এমভি ফারহান-৪ নামের একটি যাত্রীবাহী ট্রলারে অভিযান চালিয়ে ২লাখ ৫০হাজার মিটার কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। শুক্রবার সকালে তমরদ্দি লঞ্চ ঘাটে এ অভিযান চালানো হয়।
কোষ্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নের্তৃত্বে কোস্টগার্ডের একটি দল তমরদ্দি লঞ্চ ঘাটে অভিযান চালায়। এসময় ঢাকা থেকে আসা এমভি ফারহান-৪ ট্রলার থেকে অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। তবে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জালের মালিক পালিয়ে যায়।
তিনি আরো জানান, জালগুলো স্টেশনে এনে আগুনে পুঁড়িয়ে ফেলা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, হাতিয়া মৎস্য অফিসের ফিল্ড অফিসার মো. নূর ইসলাম।



 

Show all comments
  • ** মজলুম জনত ** ২৯ নভেম্বর, ২০১৯, ৮:৫৬ পিএম says : 0
    দয়া করে কারেন্ট জাল তৈরীর কারখানা বন্ধ করুন।নইলে সমাস্যা থেকেই যাবে। কারখানা বন্ধ হলে কারেন্ট জাল তৈরী ও হবেনা জেলেরা ও সুযোগ পাবেনা।মুল উৎপাটন করুন-নইলে যতই জব্দ করুন আর গ্রেফতার করুন কোন আসাতিত ফল আসা করা যায়না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ