Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাপাড়া থানার এস আই নুরুজ্জামানকে আদালতের কারন দর্শাও নোটিশ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: নুরুজ্জামানকে আদালতে তলব করেছেন বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। বৃহস্পতিবার (২৮নভেম্বর) উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামের আবুল বশার হাওলাদারের দায়েরকৃত মামলায় পুলিশ উপ-পরিদর্শক নুরুজ্জামানের তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজী শুনানী শেষে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ আদেশ প্রদান করেন।
একই সাথে তার দাখিলকৃত তদন্ত প্রতিবেদন অগ্রাহ্য করে মামলাটি ওসি ডিবি পটুয়াখালীকে তদন্তের নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

আদালত সূত্র জানায়, কলাপাড়ার লোন্দা গ্রামের আবুল বাশার জাল জালিয়াতি দলিল সৃষ্টি ও উক্ত দলিল খাঁটি হিসেবে ব্যবহারের অভিযোগে একই গ্রামের আ: মজিদ জোমাদ্দার ও আনছার আলী সিকদারের বিরুদ্ধে বিজ্ঞ পটুয়াখালী সিনিয়র স্পেশাল জজ আদালতে সিপি-৪৩৬/২০১৭ মামলা দায়ের করেন। মামলার ধারা দুদক আইনের তফসিলভুক্ত হওয়ায় আদালত দুদক পটুয়াখালীকে প্রেরন করে। পরবর্তীতে দুদক আইনের তফসিল থেকে দন্ডবিধি আইনে বিচার্য হওয়ায় মামলাটি স্পেশাল আদালত কলাপাড়া জুডিসিয়াল আদালতে প্রেরন করেন। এরপর বিজ্ঞ আদালতে ওসি কলাপাড়াকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেয়। পুলিশ উপ-পরিদর্শক নুরুজ্জামান দায়িত্ব প্রাপ্ত হয়ে তার তদন্ত প্রতিবেদন আসামীরা সরল বিশ্বাসে এ কাজটি করে বলে প্রতিবেদনে উল্লেখ করে। এতে বাদী পক্ষ সংক্ষুব্ধ হয়ে বিজ্ঞ আদালতে নারাজী দরখাস্ত দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারন দর্শাও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ