Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ক্যারিবীয় সিরিজে নেই ধাওয়ান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ৯:০৭ পিএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজে হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেলেন শেখর ধাওয়ান। তার জায়গায় স্কোয়াডে জায়গা পেয়েছেন সঞ্জু স্যামসন। গত ২১ নভেম্বর ভারতের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট সৈয়দ মুশতাক আলী ট্রফিতে খেলার সময় ফিল্ডিং করতে গিয়ে হাঁটুতে চোট পান ধাওয়ান। তার পরিপ্রেক্ষিতে ম্যাচ অনিশ্চিত হয়ে পড়ে তার। অনিশ্চিয়তার ভেতর না থেকে তাই তাকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।
তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন ২৫ বছর বয়সি মিডল অর্ডার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। স্যামসন এখন পর্যন্ত টি-২০ ম্যাচ খেলেছেন মাত্র একটি। তাও সেই ২০১৫ সালে, জিম্বাবুয়ের বিপক্ষে। সদ্য সমাপ্ত বাংলাদেশ সিরিজে দলে থাকলেও একাদশে জায়গা পাননি এই ব্যাটসম্যান। নির্বাচকদের আস্থা না থাকায় খেলতে পারেননি একটি ম্যাচেও। ধাওয়ান ইনজুরিতে পড়ায় দলে খেলার সুযোগ এসেছে এবার তার।
টি-টোয়েন্টি সিরিজে ভারতের স্কোয়াড :বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মোহাম্মদ শামী, ভুবনেশ্বর কুমার, সঞ্জু স্যামসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ