Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জুলাইয়ে ঢাকায় আসছে ম্যান ইউ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১১:০৩ পিএম

সবকিছু ঠিক থাকলে আগামী জুলাইয়ে ঢাকায় আসছে ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বাধিক ট্রফি জেতা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যান ইউ)। আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘মুজিববর্ষ’ পালিত হবে সারাদেশে। মুজিববর্ষে প্রীতি ম্যাচ খেলতেই ঢাকায় আসবে ম্যান ইউ। তথ্যটি গতকাল নিশ্চিত করেন ক্লাবটির ও এজেন্টের প্রতিনিধিরা। কাল সকালে ঢাকায় এসেছে ম্যানেচস্টার ইউনাইটেডের ৪ সদস্যের প্রতিনিধি দল। ঢাকায় এসেই দলটি প্রথমে সৌজন্য সাক্ষাত করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির সঙ্গে। সাক্ষাতকালে প্রতিনিধি দলের সদস্যরা প্রতিমন্ত্রীকে জানান, আগামী বছর ২৩ বা ৩০ জুলাই ম্যানইউ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একটি প্রীতি ম্যাচ খেলবে। যে ম্যাচে তাদের প্রতিপক্ষ হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সেরা একাদশ।
আগামী বছর ১৭ মার্চ থেকে পরের বছর ১৭ মার্চ পর্যন্ত সারাদেশে পালিত হবে মুজিববর্ষ। জাতির জনকের জন্মশতবার্ষিকীতে সরকার নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করবে। যার অন্যতম হবে ক্রীড়া। এর মধ্যে খেলাধুলায় থাকবে নানা আয়োজন। তার অংশ হিসেবেই ইউরোপের অন্যতম এ জায়ান্টকে ঢাকায় আনার পরিকল্পনা বাংলাদেশ সরকারের।
সচিবালয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের সঙ্গে সাক্ষাতের পর ম্যানচেস্টার ইউনাইটেড প্রতিনিধি দল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবন এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ