Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকাস্থ ময়মনসিংহ বিভাগীয় কমিটি ১০১ সদস্য বিশিষ্ট গঠন

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

সভাপতি জামিলুর মহাসচিব রাজ্জাক
স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত ক্যাপ্টন জামিলুর রহমান খান সভাপতি এবং প্রকৌশলী আব্দুর রাজ্জাককে মহাসচিব করে ঢাকাস্থ ময়মনসিংহ বিভাগীয় সমিতির ১০১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার রাজধানীর কাটাবনস্থ চিংড়ি চাইনিজ রেস্টুরেন্ট এন্ড হোটেলের হলরুমে এক সাধারণ সভায় শেষে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে নির্বাহী সভাপতি করা হয়েছে মাহ্ফিজুর রহমান বাবুলকে ও অতিরিক্ত মহাসচিব পদে দৈনিক ইনকিলাবের জেনারেল ম্যানেজার (জিএম) (প্রশাসন) হাবিবুর রহমান তালুকদাকে নির্বাচিত করা হয়েছে। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে কেন্দ্রীয় যুব শ্রমিক লীগের সদস্য সচিব একেএম রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছে। সভায় ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন পরিষদকে পরিবর্তন করে ময়মনসিংহ বিভাগীয় সমিতির নামকরণ করা হয়। সাধারণ সভা শেষে সমিতির উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় ময়মনসিংহ বিভাগের ঢাকায় অবস্থানরত সমিতির সদস্য ও গণমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
এর আগে গত শনিবার ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির আহ্বায়ক কমিটির কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়। রাজধানীর মিরপুরস্থ সমিতির নিজ কার্যালয়ে সমিতির আহ্বায়ক ও প্রধানমন্ত্রীর মূখ্য সচিব আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সদস্য সচিব পুলিশ সুপার হারুন-অর রশিদের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় খসড়া গঠনতন্ত্র অনুমোদন এবং তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকাস্থ ময়মনসিংহ বিভাগীয় কমিটি ১০১ সদস্য বিশিষ্ট গঠন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ