Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

টিকিটের টাকা ফেরত পাবেন ইডেনের দর্শকরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৯:০৩ পিএম

মাত্র সোয়া দুই দিনেই বাংলাদেশের ব্যাটিং ব্যর্থতায় শেষ হয়ে গেল গোলাপি বলে দিবারত্রির টেস্ট ম্যাচ। ম্যাচটি নিয়ে কলকাতার ইডেনের দর্শকদের আগ্রহের কমতি ছিল না। তাই তৃতীয় দিন থেকে শুরু করে পঞ্চম দিনের টিকিটও শেষ হয়ে গিয়েছিল! কিন্তু তৃতীয় দিন দর্শকরা মাঠে ঢুকতে না ঢুকতেই ম্যাচ শেষ! অনেকে তো রাস্তা থেকেই ফিরে গেছেন।
এই দর্শকদের দুঃখ ঘোচানোর জন্য দারুণ এক উদ্যোগ নিয়েছে সিএবি। যেসব ক্রিকেটপ্রেমীরা চতুর্থ ও পঞ্চম দিনের টিকিট কেটেও খেলা দেখার সুযোগ পাননি, তাদের টিকিটের টাকা ফেরত দেওয়া হচ্ছে!
সিএবি এবার অনলাইনে টিকিট বিক্রি করেছে। সেই দায়িত্ব যাদের ছিল, সেই বুকমাইশো সংস্থা সিএবির অনুমতি নিয়ে চতুর্থ ও পঞ্চম দিনের টিকিটের টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যারা টিকিট কেটেছিলেন, তাদের কাছে এই সংক্রান্ত মেসেজও পৌঁছে গেছে। ৫ থেকে ৭ দিনের মধ্যে টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে সেই মেসেজে। যে ক্রিকেটপ্রেমীরা অনলাইনে টিকিট কাটেননি, তাদেরও কী ভাবে টাকা ফেরত দেওয়া যায়, সেই ব্যাপারেও ভাবনাচিন্তা করছে সিএবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ