Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়ায় ব্যাটিং তাণ্ডব আশরাফুলের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৮:৫৯ পিএম

অস্ট্রেলিয়ার সিডনিতে মোহাম্মদ আশরাফুলের ব্যাটিং ঝড়ে ফাইনালে উন্নিত সিডনি ‘সিক্সার্স’। সিডনিতে বাংলাদেশ সুপার লিগ নামে একটি টুর্নামেন্টে অংশগ্রহণ করেন আশরাফুল। বাংলাদেশ সুপার লিগ ‘সিক্সার্স’ ক্রিকেট ক্লাবের হয়ে খেলছেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক।
বাংলাদেশের প্রবাসীদের সমন্বয়ে আয়োজিত এ টুর্নামেন্টে দুর্দান্ত ব্যাটিং করে ‘সিক্সার্স’কে ফাইনালে তুলেন আশরাফুল। ২৫ ওভারের এ টুর্নামেন্টে আগে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করেছে সিডনি ক্রিকেট ক্লাব।
জবাবে শামিম হোসেনকে সঙ্গে নিয়ে ওপেনিং জুটিতে ৪০ রান যোগ করেন আশরাফুল। ১৯ বলে ৩৪ রান করে শামিম আউট হন। তবে ইনিংসের শুরু থেকেই ব্যাটিং তাণ্ডব চালিয়ে যান আশরাফুল। তার ৪৮ বলে গড়া ৫৭ রানের ইনিংসে ভর করে ৭ উইকেট হাতে রেখে ১৭.২ ওভারেই জয় নিশ্চিত করে সিক্সার্স।
প্রসঙ্গত, মোহাম্মদ আশরাফুল বাংলাদেশ দলের হয়ে ৬১ টেস্ট, ১৭৭ ওয়ানডে আর ৩৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৯টি সেঞ্চুরির সাহায্যে ৬ হাজার ৬৫৫ রান সংগ্রহ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ