Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার বারহাট্টায় নিখোঁজের ৬দিন পর পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৬:৫৯ পিএম

নিখোঁজের ৬ দিন পর ছোট্টনী বেগম (৬০) নামে এক বৃদ্ধা মহিলা লাশ পাওয়া গেল পুকুরে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার আলোকদিয়া গ্রামে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ৪০ বছর আগে আলোকদিয়া গ্রামের চমক আলীর মেয়ে ছোট্টনী বেগমের বিয়ে হয় ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার কটুয়াগাঁও গ্রামের আনির মিয়ার সাথে। দীর্ঘদিন পর ছোট্টনী বেগম বাবার বাড়ী আলোকদিয়ায় বেড়াতে এসে গত মঙ্গলবার থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান পাচ্ছিল না। সোমবার দুপুরে এলাকাবাসী আলোকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের পুকুরে ছোট্টনী বেগমের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ