Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কবুতর উড়ার দৃশ্য দেখতে ছাদ থেকে পড়ে পিইসি পরীক্ষার্থীর করুন মৃত্যু

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৫:২০ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা গ্রামে পাখি প্রেমী রিহাব পালিত কবুতরের উড়ন্ত দৃশ্য দেখতে গিয়ে ছাদ থেকে পড়ে প্রান হারিয়েছে। ঘটনাটি গত শুক্রবার বিকেলে ঘটলেও রিহাব চিকিৎসাধীন অবস্থায় রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রত্যেক্ষ দর্শীরা জানায়, মো: রিহাব হোসেন(১০) পশুপাখি পালনে খুব আনন্দ পেত। সখ করে নিজেদের বিল্ডিংয়ে কবুতর লালন পালন করতো। গত শুক্রবার বিকেলে রিহাব তার পালনকৃত এক জাঁক কবুতরকে ছাদে খাবার দিতে যায়। খাবার দিয়ে রেলিং বিহীন ছাদের একপাশে চেয়ারে বসে কবুতর উড়ানোর দৃশ্য অবলোকন করছিল। হঠাৎ চেয়ার হেলে ছাদ থেকে নিচে পড়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক ভাবে আঘাত প্রাপ্ত হয়ে অচেতন হয়ে পড়ে। তাৎক্ষনিক তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেলে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে রিহাব মারা যায়।

খবর নিয়ে জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা গ্রামের তপাদার বাড়ির দুলাল তপদারের একমাত্র ছেলে রিহাব। সে জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে খাঁড়খাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র ছিল। সে এ বছর পিইসি পরীক্ষা দিচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ