Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে ছেলে আহত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৪:২৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে ছেলে শাকিল (১৪) গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এ ঘটনায় ওই ছেলের মা গৃহবধূঁ (২৮) রোববার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী লিটন হাওলাদারকে আসামী করে মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার গুলিসাখালী গ্রামে প্রতিবেশী হালিম হাওলাদারের পুত্র লিটন (৩৮)সৌদি প্রবাসী শহিদুল হাওলাদারের স্ত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। সম্প্রতি তাঁর স্বামী শহিদুল বাড়িতে আসলে স্ত্রী কু-প্রস্তাবের বিষয়টি স্বামীকে জানায়। এতে লিটন ওই গৃহ বধূঁর ওপর ক্ষিপ্ত হয়। এদিকে শহিদুল পুণঃরায় বিদেশে যাবার জন্য প্রযোজনীয় কাগজ-পত্র সংশোধনের জন্য ঢাকায় যান। এই সুযোগে শনিবার রাত ৮ টার দিকে লিটন ওই গৃহবধূঁর ঘরের দরজায় গিয়ে নাম ধরে ডাক দিয়ে দরজা খুলতে বলে। সে সরল বিশ^াসে দরজা খুলে দিলে লিটন ঘরে প্রবেশ করে ওই গৃহ বধূঁকে গাল-মন্দ করা সহ ঝাপটে ধরে। এসময় তার পুত্র শাকিল বাঁধা দিতে গেলে লিটনের হাতে থাকা লোহার রড দিয়ে শাকিলকে আঘাত করে। মা-ছেলে কে আহত করার পর লিটন নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত শাকিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আঃ হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মায়ের ইজ্জত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ