Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাহমুদউল্লাহসহ দেশে ফিরেছেন চার ক্রিকেটার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৪:০৮ পিএম

কোলকাতা টেস্টের পর ভারত সফর শেষে ২৭ নভেম্বর বাংলাদেশে ফেরার কথা ছিল ক্রিকেটারদের। কারণ কলকাতা টেস্টের শিডিউল ছিল ২৬ নভেম্বর পর্যন্ত। কিন্তু খেলা শেষ হয়ে গেছে ম্যাচের তৃতীয় দিনের প্রথম ঘণ্টাতেই। ফলে দেশে ফিরতে শুরু করেছেন ক্রিকেটাররা।
এরই মধ্যে দেশে ফিরেছেন চার ক্রিকেটার। তারা হলেন- মমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, আল আমিন ও মুস্তাফিজুর রহমান। রোববার রাত সাড়ে ১০টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা। দলের বাকি সদস্যরা আসবেন আজ এবং কাল।
ভারত সফরটা জয় দিয়ে শুরু করেছিল টাইগাররা। দিল্লিতে প্রথম টি-টুয়েন্টি জিতলেও পরের দুই ম্যাচে হেরেছে সফরকারীরা। টি-টুয়েন্টি সিরিজ হারের পর হেরেছে দুটি টেস্টও। আপাতত এ বছর বাংলাদেশে আর কোনো আন্তর্জাতিক ম্যাচ নেই। ডিসেম্বরে বঙ্গবন্ধু বিপিএল শেষে জানুয়ারিতে পাকিস্তানের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল। এরপর ফেব্রুয়ারিতে ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে স্বাগত জানাবে টাইগাররা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ