Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

থাইল্যান্ডে ১৪তম রোমান সানা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ৮:৫৬ পিএম

থাইল্যান্ডের ব্যাংককে চলমান ২১তম এশিয়ান আর্চারি চ্যাম্পিয়নশিপে রবিবার পুরুষদের রিকার্ভে ১৪তম স্থানে থেকে বাছাইপর্ব শেষ করেছেন বাংলাদেশের সেরা আর্চার রোমান সানা। ৭২টি তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৬০ স্কোর করেন তিনি।
একই ইভেন্টে যথাক্রমে ৬৫১, ৬২৬ ও ৬২১ পয়েন্ট নিয়ে যথাক্রমে ২৩, ৫০ ও ৫৫তম স্থান লাভ করেছেন বাংলাদেশের আর্চার মোহাম্মদ তামিমুল ইসলাম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও মোঃ সাকিব মোল্লা। এলিমিনেশন রাউন্ডের নিজ নিজ প্রতিপক্ষকে হারিয়ে পরের রাউন্ড নিশ্চিত করেছেন রোমান সানা, তামিমুল ইসলাম ও সাকিব মোল্লা।
রিকার্ভ নারী বিভাগে বাংলাদেশের মেহনাজ আক্তার মনিরা ৬৩৬ স্কোর করে ২০তম, নাসরিন আক্তার ৬১৪ স্কোর করে ৪৪তম, মোসাম্মৎ ইতি খাতুন ৬০৮ স্কোর করে ৫২তম এবং বিউটি রায় ৫৯০ স্কোর করে ৬০তম স্থান লাভ করেছেন।
এলিমিনেশন রাউন্ডের নিজ নিজ প্রতিপক্ষকে হারিয়ে পরের রাউন্ড নিশ্চিত করেছেন বিউটি রায়, ইতি খাতুন ও মেহনাজ আক্তার মনিরা।
পুরুষদের কম্পাউন্ড বিভাগে বাংলাদেশের অসীম কুমার দাস ৬৯০ স্কোর করে ২৩তম, মোহাম্মদ আশিকুজ্জামান ৬৮৩ স্কোরে করে ২৬তম, মো. সোহেল রানা ৬৭৯ স্কোর করে ৩০তম এবং মো. সিয়াম সিদ্দিক ৬৭৪ স্কোর করে ৩৫তম স্থান লাভ করেছেন।
এলিমিনেশন রাউন্ডের নিজ নিজ প্রতিপক্ষকে হারিয়ে প্রি কোয়ালিফিকেশন রাউন্ড নিশ্চিত করেছেন অসীম কুমার দাস ও সোহেল রানা। তবে ওই ইভেন্টে হেরে গেছেন বাংলাদেশের আরেক তীরন্দাজ আশিকুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ