Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মদ্রিচের জোড়া গোলে রিয়ালের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ৯:৫৭ এএম

লা লিগার ম্যাচে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে শুরুতেই পিছিয়ে পড়লেও ক্রোয়েট তারকা লুকা মদ্রিচের জোড়া এসিস্ট এবং এক গোলে বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। কিন্তু পূর্ণ তিন পয়েন্ট পেয়েও লিগ টেবিলের শীর্ষে ওঠা হয়নি লস ব্লাকোসদের।
শনিবার রাতে ৩-১ গোলের জয় পায় হ্যাজার্ড-বেনজেমারা। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে একই রাতে লেগানেসের বিপক্ষে ২-১ গোলের জয় পাওয়া বার্সেলোনা থাকল শীর্ষে; সমান পয়েন্ট রিয়ালের হলেও রেটিং পয়েন্ট কম থাকায় দুইয়ে থাকতে হলো রিয়ালকে।
খেলা শুরুর সাথে সাথেই ১ গোলে পিছিয়ে পড়ে জিদানের দল। ডিফেন্ডার সার্জিও রামোসের বোকামিতে ২ মিনিটেই গোল হজম করে রিয়াল। রামোস না দেখেই গোলরক্ষক থিবো কর্তোয়াকে পাস দিলে বল চলে যায় সোসিয়েদাদের উইলিয়ান হোসের পায়ে। বল পেয়ে ভুল করেননি তিনি। সোজা জালে পাঠিয়ে দিয়ে গোল আদায় করে নেন।
এরপর ম্যাচের ৩৭তম মিনিটে রিয়ালকে সমতায় ফেরান ফ্রান্স তারকা করিম বেনজেমা। মদ্রিচের নেওয়া ফ্রি-কিক থেকে বল পেয়ে জালে জড়াতে ভুল করেননি এই ফরাসি স্ট্রাইকার। প্রথমার্ধ শেষে ১-১ গোলে বিরতিতে যায় দুদল।
দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই লিড নেয় স্বাগতিক রিয়াল। ৪৭তম মিনিটে ভালভার্দের গোলে ব্যবধান দ্বিগুণ হয় রিয়ালের। খেলার ৭৪তম মিনিটে গোল করে মাদ্রিদের জয় সুনিশ্চিত করেন মদ্রিচ। সেই সঙ্গে ম্যাচ সেরা হয়েছেন এই ক্রোয়েট তারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ