Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটির বিনিময়ে খোলামেলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্ল অর্জুনের অভিনয় ক্যারিয়ার এখন তুঙ্গে। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। নতুন ছবি ‘আলা ভাইকুন্তাপুরামলো’ নিয়ে ব্যস্ত এই নায়ক।
ছবিটি পরিচালনা করবেন ত্রিবিক্রম শ্রীনিবাস। আর প্রযোজনা করছেন আল্লু আর্জুনের বাবার প্রতিষ্ঠান গীতা আর্টস। সিনেমার একটি বিশেষ চমক হিসেবে হাজির হতে যাচ্ছেন বলিউড ও দক্ষিণী নায়িকা কাজল আগরওয়াল। চমকটি হলো একটি আইটেম গান। আর এই গানটির জন্য ব্যাপক খোলামেলা দৃশ্যে অভিনয় করতে হবে।

তবে কয়েকজন নায়িকা এমন দৃশ্যে অভিনয়ে অপারগতা প্রকাশ করেন। অবশেষে কাজল আগরওয়াল আকাশছোঁয়া সম্মানি দাবি করেন খোলামেলা হয়ে আইটেম গানে নাচতে।
এরপর এই ছবির আইটেম গানের জন্য নতুন করে চুক্তিবদ্ধ করা হয় কাজলকে। এজন্য প্রযোজনা প্রতিষ্ঠানকে গুণতে হয়েছে এক কোটি টাকা। তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। আগামী বছরের জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সূত্র : ওয়েবসাইট।



 

Show all comments
  • Md Shabbir ২৪ নভেম্বর, ২০১৯, ১:১০ এএম says : 0
    যারা অল্প টাকার বিনিময়ে শিকিনগ্ন, অর্ধনগ্ন হতে পারে তারা টাকা বেশি পেলে পূর্ণ নগ্ন হবে এটাইতো স্বাভাবিক।
    Total Reply(0) Reply
  • মশিউর ইসলাম ২৪ নভেম্বর, ২০১৯, ১:১৩ এএম says : 0
    পতিতাতলা আর সিনেমার নায়ীকাদের মধ্যে বাস্তবেই কোনো পার্থক্য আছে বলে মনে হয়না। উভয়েই কেবল টাকার জন্য শরীর বিক্রি করে। ওদের একমাত্র পূজি শরীর। আল্লাহ ওদের হেদায়েত করুক।
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম চঞ্চল ২৪ নভেম্বর, ২০১৯, ১:১৪ এএম says : 0
    সিনিমার নায়ীকারা সবচেয়ে অভিশপ্ত, নিকৃষ্ট, দুশ্চরিত্রবান- যারা লাখ লাখ কোটি কোটি মানুষের ঈমান হরণ করছে, খারাপ পথে ঠেলে দিচ্ছে।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ মোশাররফ ২৪ নভেম্বর, ২০১৯, ১:১৫ এএম says : 0
    এই সব রূপ সৌন্দর্যে্র ব্যবসায়ীদের চেহারা দেখলেই মেজাজ খারাপ হয়ে যায়।
    Total Reply(0) Reply
  • সত্য বলবো ২৪ নভেম্বর, ২০১৯, ১:১৯ এএম says : 0
    বাজে মেয়েদের নিয়ে আপনারা কেন নিউজ ছাপেন আমরা বুঝি না। নাকি তারা নায়ীকারা সৌন্দর্যে্যর ব্যভসা করে আর আপনারা চুলকানি মার্কা নিউজ পূজি করে ব্যবসা করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ