Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক সন্ত্রাস টেন্ডারবাজি চাঁদাবাজিকে না বলুন: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ২:৪৪ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যুবলীগের নেতাকর্মীদের কাছে শুধু আহ্বান জানাব, নেত্রীর শুদ্ধি অভিযান আপনারা সফল করবেন। মাদককে না বলুন। সন্ত্রাসকে না বলুন। দুর্নীতিকে না বলুন। টেন্ডারবাজিকে না বলুন। চাঁদাবাজিকে না বলুন। ভূমিদস্যুতাকে না বলুন।

আজ শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে বক্তব্য রাখার সময় তিনি এ আহ্বান জানান।

কাদের বলেন, যুবলীগ যথার্থই বলে শেখ হাসিনা রাষ্ট্রনায়ক। পরবর্তী জেনারেশনকে নিয়ে যিনি ভাবেন সেই হচ্ছেন রাষ্ট্রনায়ক।

ক্যাসিনোকাণ্ডের সুবিধাভোগী হওয়ায় এরইমধ্যে যুবলীগ থেকে বাদ দেয়া হয়েছে সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। সংগঠনটির বেশ কয়েকজন প্রভাবশালী প্রেসিডিয়াম সদস্যও ছিটকে পড়েছেন একই ধরণের অভিযোগে। এমতাবস্থায় আজ ৭ম কংগ্রেস করছে যুবলীগ। সম্মেলনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব পাবে ঐতিহাসিক সংগঠনটি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নতুন নেতৃত্বের দ্বার উদঘাটনের মধ্য দিয়ে যুবলীগ সূচিত করবে আবারও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কের এগিয়ে যাওয়ার এক অনন্য দৃষ্টান্ত।

আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলামের সভাপতিত্বে আলোচনাপর্বে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।



 

Show all comments
  • দেশপ্রেমিক সৈনিক ২৩ নভেম্বর, ২০১৯, ৩:০২ পিএম says : 0
    ক্যাসিনো ব্যবসায়িদের মুখে ভুতের মুখে রাম রাম কথা মনে হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ