Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে পাচারকালে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্তে ৪ কেজি ৬৭০ গ্রাম স্বর্ণ আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ২:৫২ পিএম

ভারতে পাচারকালে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে চার কেজি ৬৭০ গ্রাম ওজনের ৩১ পিস স্বর্ণের বার আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। শুক্রবার (২২ নভেম্বর) সকালে বিজিবির একটি টহল দল এই সোনা আটক করে। তবে, বিজিবি কোন স্বর্ণ চোরাকারবারীকে আটক করতে সক্ষম হয়নি।
বিজিবির কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার ওলি জানান, সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় মোটর সাইেকেলে দুই ব্যক্তি তাদের সামনে পড়লে তারা মোটর সাইকেলটি সড়কের উপর ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। তিনি জানান, মোটর সাইকেলটিতে তল্লাশি চালিয়ে একটি পলিথিনে মোড়ানো চার কেজি ৬৭০ গ্রাম ওজনের ৩১ পিস স্বর্নের বার আটক করা হয়। যার ব্জাার মূল্য প্রায় ২ কোিট ৮০ লাখ টাকা। পরে ওই স্বর্ণ সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন সদর দফতরে পাঠানো হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ