Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটের কালাইয়ে ধানকাটাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষঃ আহত-১৩

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ৬:৩৭ পিএম

জয়পুরহাটের কালাই উপজেলার করমকা এলাকায় ধান কাটাকে কেন্দ্র করে আওয়ামীলীগের বিবদমান দু-গ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন। মঙ্গলবার আনুমানিক বিকেল সাড়ে পাঁচ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 


সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন কালাই উপজেলার করমকা গ্রামের সাইদুর রহমান (৩৭) ,মিফাদুল জান্নাত (২৭), মাহফুজুর রহমান (৩০),বায়জিদ বোস্তামি (৩০), মনোয়ারা বেগম (৫০), সাঈদ মন্ডল (৫৫), নুর নবী, (৩৫), মাহবুর রহমান (৩২), আহত অন্যন্যরা বিভিন্ন সরকারি-বেসরকারি চিকিৎসা কেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মালেক জানান দীর্ঘদিন যাবৎ এক বিঘা জমি নিয়ে বিরোধ চলছিল। তারা উভয়পক্ষই জমি রোপণ করে বলে দাবি করে আসছিলেন। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন সমর্থকরা করমকা মাঠ ধান কাটচ্ছিলো এ সময় আওয়ামীলীগ নেতা উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী সমর্থকরা বাধা দিলে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন। গুরুতর আহতদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতের মধ্যে ৪ জনের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে সংঘর্ষের ব্যাপারে জানতে আ.লীগ নেতাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ