Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রুত বিচার মামলায় জামিন নামঞ্জুর

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরে বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান বাদশাকে সংখ্যালঘু নির্যাতনের ২টি মামলায় জামিন দেয়া হলেও দ্রুত বিচার আইনের মামলায় জামিন নামঞ্জুর করে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন।
আদালতের একটি সূত্রে প্রকাশ, মঙ্গলবার দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এফএম আহসানুল হকের আদালতে সদর উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও ১নং চেহেলগাজী ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান বাদশা ৩টি মামলার জামিন প্রার্থনা করলে বিচারক সদর উপজেলার কর্ণাই গ্রামে ২০১৪ সালের ৫ জানুয়ারির সংখ্যালঘু নির্যাতনের ২টি মামলায় জামিন মঞ্জুর করেন। অপর মামলাটি সদর উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামে ৫টি বাড়ীতে অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় দ্রুত বিচার আইনের মামলায় জামিন নাকচ করে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন। বিকেলে কড়া পুলিশী প্রহরায় বাদশাকে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্রুত বিচার মামলায় জামিন নামঞ্জুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ