Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সহপাঠীদের হামলায় দুই স্কুলছাত্র আহত

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে সহপাঠীদের হামলায় শাওন শেখ (১৩) ও মিরজু  মিয়া (১৪) নামে দুই স্কুল ছাত্র আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কাশিয়ানী উপজেলার বাথানডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটেছে। মারাতœক আহত শাওন শেখকে কাশিয়ানী উপজেলা স্বা¯্য’ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মিরজু  মিয়াকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।
বাথানডাঙ্গা বাজারে মঙ্গলবার দুপুরে বাথানডাঙ্গা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র শাওন সহপাঠী শিমুল মোল্লাকে নাম ধরে ডাক দেয়।  শিমুল  ফেল করে ওই শ্রেনীতে রয়ে গেছে। শিমুল নিজেকে সিনিয়র দাবি করে শাওনের উপর ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে শিমুল ও ৯ম শ্রেনীর ছাত্র মনির মিয়া শাওনকে মারপিট করে মাথা ফাটিয়ে দেয়। ওই স্কুলের ৯ম শ্রেণির ছাত্র মিরজু  মিয়া মারধর ঠেকাতে এলে তাকেও মারপিট করা হয়। হামলাকারীরা শুধু স্কুলের ছাত্রই নয় তারা মাদক সেবি বলে স্থানীয়রা জানিয়েছেন।
কাশিয়ানী থানার এস.আই জাহিদ আব্দুল্লাহ বলেন, এখন এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এখনো কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সহপাঠীদের হামলায় দুই স্কুলছাত্র আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ