Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরের ১৮টি রুটে অঘোষিত পরিবহণ ধর্মঘট অব্যাহত

বৈঠক করেও ফলাফল জিরো

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১:১১ পিএম | আপডেট : ১:৩৯ পিএম, ১৯ নভেম্বর, ২০১৯

যশোরের ১৮টি রুটে চলছে অঘোষিত পরিবহন ধর্মঘট। মঙ্গলবার তৃতীয় দিনে পরিবহন শ্রমিকরা কর্মবিরতি পালন করছে। শহরের বাস টার্মিনাল, নতুন খয়েরতলা মোড়, খাজুরা বাস স্ট্যান্ড ও মনিহার মোড় এলাকা ঘুরে দেখা গেছে, যাত্রী সাধারণের ভোগান্তির দৃশ্য। বিভিন্নস্থানে লোকজন বসে আছেন গন্তব্যে যাওয়ার জন্য। পরিবহন শ্রমিকদের বক্তব্য, শাস্তির খড়গ নিয়ে রাস্তায় নামতে পারি না। মালিকরা বলছেন, শ্রমিকরা কর্মবিরতি পালন করায় পরিবহন চলাচল বন্ধ। বৈধ কাগজপত্রের চালকরা বলছেন, অবৈধ কাগজপত্রের চালকরা গাড়ি নিয়ে রাজপথে নামতে সাহস পাচ্ছে না। তাই শ্রমিক নেতাদের ইন্ধনে তারা ধর্মঘট পালন করছে।

উল্লেখ্য, সড়ক আইন ২০১৮ সংশোধনসহ দশ দফা দাবিতে কোনরূপ ঘোষণা ছাড়াই রোববার সকাল থেকে যশোরের ১৮টি রুটে স্বেচ্ছায় কর্মবিরতি শুরু করে পরিবহন শ্রমিকরা।
যশোর জেলা প্রশাসক শফিউল আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা কৈঠক করেছি, ফল হয়নি। বিকালে ভুলনায় বৈঠক হওয়ার কথা। সেখান থেকে সর্বশেষ খবর পাওয়া যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহণ ধর্মঘট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ