Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে সপ্তম শ্রেণীয় পড়ুয়া স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৯, ৮:১৬ পিএম

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সাথী আক্তার নামের সপ্তম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের পূর্বনেতা এলাকা থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সাথী আক্তার রাঙ্গাবালী উপজেলার পূর্ব নেতা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও রাঙ্গাবালী সালেহা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।
সাথীর মা ডালিমা বেগম জানান, সোমবার সকালে সাথীকে বাড়িতে রেখে উপজেলা সদরে গিয়েছিলেন সে। বাড়িতে ফিরে সাথীকে দেখতে না পেয়ে খোঁজাখোজি করেন। এরপর দুপুরের রান্নার কাজে ব্যস্ত হয়ে পরেন ডালিমা বেগম। একপর্যয়ে বিকেল ৪টার দিকে সাথীর ছোটভাই জিহাদ ও পাশের বাড়ির বান্ধুবি তারমিন ঘরের একপাশে ওরনায় পেচানো অবস্থায় সাথীর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরবর্তি পুলিশ গিয়ে লাশ সাথীর লাশ উদ্ধার করেন।
রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ আলী আহম্মেদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে সাথীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টের আগে মৃত্যুর কারণ বলা যাচ্ছেনা। রিপোর্টের পরে পরবর্তি ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ