Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

থাইল্যান্ডে শেষ দিনেও বিবর্ণ সিদ্দিকুর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৯, ৬:১০ পিএম

টানা তিন রাউন্ড বাজে খেলার পর শেষ দিনে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা ছিল। কিন্তু পারলেন না সিদ্দিকুর রহমান। থাইল্যান্ড ওপেনে যৌথভাবে ৭১তম স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছেন বাংলাদেশের এই গলফার।
থাই কান্ট্রি ক্লাবে গতকাল রোববার শেষ রাউন্ডে দুটি ‘বোগি’ করে পারের চেয়ে দুই শট বেশি খেলেন সিদ্দিকুর। চার রাউন্ড মিলে পারের চেয়ে মোট পাঁচ শট বেশি খেলে তিন জনের সঙ্গে যৌথভাবে ৭১তম হয়েছেন ৩৪ বছর বয়সী এই গলফার।
প্রথম রাউন্ডে পারের চেয়ে দুই শট কম খেলে ১২ জনের সঙ্গে যৌথভাবে ২৮তম স্থানে ছিলেন সিদ্দিকুর। দ্বিতীয় রাউন্ডে পারের চেয়ে দুই শট বেশি খেলে ১৩ জনের সঙ্গে যৌথভাবে ৪৯তম স্থানে ছিলেন তিনি। তার আগের দিন (শনিবার) পারের চেয়ে তিন শট বেশি খেয়ে নেমে যান ৬৮তম স্থানে। পারের চেয়ে মোট ১১ শট কম খেলে চ্যাম্পিয়ন হয়েছেন যুক্তরাষ্ট্রের জন ক্যাটলিন।
২০১০ সালে ব্রুনাই ওপেন জেতা সিদ্দিকুর ২০১৩ সালে ইন্ডিয়ান ওপেনে সেরা হয়ে নিজের দ্বিতীয় ও সর্বশেষ এশিয়ান ট্যুরের শিরোপা জিতেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ