Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জয়ে ফিরল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৯, ১১:৪৯ পিএম

প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে মৌসুমে বারবার পথ হারানো ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের মাঠে তারা হারিয়েছে ব্রাইটন অ্যান্ড হোব অ্যালবিওনকে। ওল্ড ট্রাফোর্ডে রোববার ৩-১ গোলে জিতেছে উলে গুনার সুলশারের দল। এই জয়ে এক লাফে পয়েন্ট তালিকার চৌদ্দ নম্বর থেকে সাতে উঠে এসেছে ম্যানচেস্টারের দলটি।
লিগে টানা চার ম্যাচ জয়শূন্য থাকার পর অক্টোবরের শেষ সপ্তাহে নরিচ সিটির বিপক্ষে জিতেছিল ইউনাইটেড। তবে পরের ম্যাচেই বোর্নমাউথের মাঠে ১-০ গোলে হেরে বসে তারা। ম্যাচের প্রথম ২০ মিনিটেই দুটি সৌভাগ্যসূচক গোল পেয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধে লুইস ডাঙ্কের গোলে ম্যাচে ফেরার আভাস দেয় সফরকারী দলটি। কিন্তু মার্কাস র‌্যাশফোর্ডের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ‘রেড ডেভিলস’ নামে পরিচিত দলটি।
ম্যাচের ১৭তম মিনিটে বেলজিয়ামের মিডফিল্ডার আন্দ্রেস পেরেইরার শট প্রতিপক্ষের একজনের গায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। দুই মিনিট পর তাদের আরেকটি প্রচেষ্টায় বল ডেভি পোপারের গায়ে লেগে জালে জড়ায়। ভিএআরের সাহায্যে গোলের বাঁশি বাজান রেফারি। ম্যাচের ৬৪তম মিনিটে ব্যবধান কমায় ব্রাইটন। দুই মিনিট পরেই মাশির্য়ালের কাট-ব্যাক পেয়ে ঠাণ্ডা মাথায় উঁচু শটে স্কোরলাইন ৩-১ করেন র‌্যাশফোর্ড।
লিগে ১২ ম্যাচে এটি ইউনাইটেডের চতুর্থ জয়, ড্র ও হারও সমান চারটি করে। তাদের পয়েন্ট ১৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ