Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডর্টমুন্ডকে উড়িয়ে বায়ার্নের বড় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৯, ৯:৪৪ এএম

রবের্ত লেভানদোভস্কির করলেন জোড়া গোলও সের্গে জিনাব্রিওর ছন্দময় ফুটবলে বরুসিয়া ডর্টমুন্ডকে উড়িয়ে বুন্দেসলিগায় জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে শনিবার ৪-০ গোলে জয় পায় বায়ার্ন।
১৭তম মিনিটে স্বাগতিকদের প্রথম গোল এনে দেন লেভানদোভস্কি। বাঁজামাঁ পাভার্দের ক্রসে ডাইভিং হেডে জাল খুঁজে নেন এই পোলিশ স্ট্রাইকার। চলতি মৌসুমে বুন্ডেসলিগায় এগারো ম্যাচের সবকটিতে জালের দেখা পেলেন তিনি।
দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জিনাব্রি। ৭৬তম মিনিটে টমাস মুলারের পাস থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন লেভানদোভস্কি। লিগে চলতি মৌসুমে এটি তার ষোড়শ গোল। ৮০তম মিনিটে ডর্টমুন্ড ডিফেন্ডার মাটস হুমেলস আত্মঘাতী গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন।
১১ ম্যচে লাইপজিগের সমান ২১ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে পয়েন্ট তালিকার তিনে রয়েছে বায়ার্ন। সমান ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে আছে ডর্টমুন্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ