Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামীলীগ ক্ষমতায় এসে জনগণের কল্যাণ করে ফরিদপুরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৫:৪৯ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যুগান্তকারী নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের গ্রাম, শহর বা নগরী সব জায়গায় সমানুপাতিক হারে উন্নয়ন করে যাচ্ছে। দেশ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল করে দেশকে একটি শান্তি ও উন্নয়নের জনপদে পরিণত করেছে।

শনিবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

কানাইপুর ইউনিয়নের কানাইপুর উচ্চবিদ্যালয় মার্কেটের সামনে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী মোল্যা মিনু।
সম্মেলনের উদ্বোধনী পর্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক মোল্লা, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেন প্রমুখ।

পরে বিকেলে কাউন্সিল অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচিত করার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ