Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলকাতায় প্লাস্টিকের ডিম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম


প্লাস্টিকের ডিম ও চালের আতঙ্ক যখন সাধারণের মনে তখন কলকাতার দেখা মিলেছে প্লাস্টিকের ডিমের। এর রহস্য উন্মোচন করতে তদন্ত শুরু করেছে সেখানকার পুলিশ। গত বুধবার রাতে ব্যবসার কাজে পুনে থেকে কলকাতায় আসা শচীন নামের এক ব্যক্তি উঠেছিলেন বিমানবন্দর সংলগ্ন এক হোটেলে। সেখানেই রাতের খাবার অর্ডার করেন তিনি। সময়মতো ঘরে পৌঁছেও যায় খাবার। কিন্তু খাবার সামনে আসতেই হতবাক হয়ে যান তিনি।
শচীনের অভিযোগ, রাতের খাবারে তাকে প্লাস্টিকের ডিম দেয়া হয়েছে। হোটেল থেকে তাকে দেয়া ভাতের চাল নিয়েও অভিযোগ তোলেন তিনি। এদিকে হোটেল কর্তৃপক্ষের দাবি, শচীনবাবুর অর্ডার মতো তারা বাইরে থেকে খাবার আনিয়ে দিয়েছেন। যদি কোনো সমস্যা হয় তবে তার দোষ তাদের নয়। অন্যদিকে খবর পেয়ে বুধবার রাতেই ঘটনাস্থলে পৌঁছায় বিমানবন্দর থানার পুলিশ। কীভাবে, কোথা থেকে প্লাস্টিকের ডিম এল, তা খতিয়ে দেখছেন তারা। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে পুলিশের কাছে কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। সত্র : জি নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ