Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারত সফরের আগে ইনজুরিতে সাদমান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৬:২২ পিএম

বাংলাদেশের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা শুরু হবে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে। এই টি-টোয়েন্টি সিরিজের পরই শুরু হবে টেস্ট সিরিজ। এই সিরিজকে সামনে রেখে আজ মিরপুরে অনুশীলন করার সময় বাম হাতের কনুইয়ে ব্যথা পান সাদমান ইসলাম।
বেলা সোয়া ১২টার দিকে ব্যাটিং অনুশীলনে নামেন সাদমান। প্রায় এক ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেন তিনি। এরপর টিম বয় বুলবুলের একটি থ্রোয়ার বল রক্ষণাত্মক ভঙ্গিমায় খেলতে গেলে বাঁহাতের কনুইয়ে আঘাত লাগে তাঁর। সঙ্গে সঙ্গে আঘাতপ্রাপ্ত স্থানে পানি দেন। কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আবার ব্যাটিংয়ে নামলে বেশিক্ষণ অনুশীলন করতে পারেননি সাদমান। দুই বল খেলেই উঠে আসেন তিনি।
সাদমানের ইনজুরি গুরুতর কিনা এমন প্রশ্নের জবাবে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, 'ইনজুরি গুরুতর নয়। ফিজিওর সঙ্গে কথা হয়েছে।' পরে অবশ্য সাদমান ইসলাম নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। দলের সঙ্গে যোগ দিতে শুক্রবার মুমিনুল হক, সাদমান ইসলাম, ইমরুল কায়েসসহ টেস্ট দলের বাকি সদস্যরা ভারতে যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ