Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বড় হারে বাছাই পর্ব শুরু যুবাদের

এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ১:২৫ এএম

স্বাগতিক বাহরাইনের বিপক্ষে বড় হারে এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব শুরু করলো বাংলাদেশের যুবারা। বুধবার রাতে বাহরাইনের মানামার খলিফা স্পোর্টস স্টেডিয়ামে ‘ই’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিকরা ৩-০ গোলে হারায় বাংলাদেশকে। প্রথমার্ধে বিজয়ীরা ১-০ গোলে এগিয়ে ছিল। ম্যাচের শুরু থেকে সমান তালে লড়লেও প্রথমার্ধের শেষ দিকে পিছিয়ে পড়ে বাংলাদেশ। ৪২ মিনিটে গোল করে বাহরাইন (১-০)। এই ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে গেলে দ্বিতীয়ার্ধের শেষ দিকেও আরো দু’গোল পায় তারা। ম্যাচের ৯০ মিনিটে দ্বিতীয় (২-০) এবং যোগ করা সময়ে তৃতীয় (৩-০) গোল করে শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা। একই দিন প্রথম ম্যাচে জর্ডান ৩-০ ব্যবধানে হারায় ভুটানকে। শুক্রবার গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে জর্ডানের মুখোমুখি হবে বাংলাদেশ।

এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের চুড়ান্ত পর্বে খেলা আগামী বছর উজবেকিস্তানে অনুষ্ঠিত হবে। চুড়ান্ত পর্বে স্বাগতিক উজবেকিস্তান ছাড়া বাছাইয়ের ১১ গ্রুপের চ্যাম্পিয়ন ও সেরা চার রানার্সআপসহ মোট ১৬ দল খেলবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ