Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দ্বিতীয় বিয়ে করলেন স্মিথ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৪:৪২ পিএম

দ্বিতীয় বিয়ে করলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথ। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করে নিজের দ্বিতীয় বিয়ের খবরটি নিশ্চিত করেন তিনি। জানা গেছে, শনিবার রমি লানফ্রাঞ্চির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ৩৮ বছর বয়সী সাবেক এ প্রোটিয়া ম্যান।
এর পরই তিনি টুইটারে নিজের বিয়ের ছবি পোস্ট করে সুখবরটি জানান ভক্তদের। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২ নভেম্বর ছিল অবিশ্বাস্য একদিন’। স্মিথের প্রথম স্ত্রী ছিলেন মরগান ডিনে। তিনি একজন আইরিশ পপ গায়িকা। ২০১৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। প্রথম স্ত্রীর ঘরে স্মিথের দুই সন্তান রয়েছে। আর দ্বিতীয় স্ত্রী রমির ঘরে তার ২ বছরের এক ছেলে আছে, নাম-সেবাস্তিয়ান।
২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন স্মিথ। ১১ বছরের অধিনায়কত্ব জীবনে দেশকে ৫৩টি টেস্ট ও ২২টি সিরিজে জয় এনে দেন তিনি। এ ছাড়াও ব্যাট হাতে ১১৭ টেস্টে ৯ হাজার ২৬২ রান করেছেন তিনি। এর মধ্যে ২৭টি সেঞ্চুরি করেছেন এ প্রোটিয়া ওপেনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ