Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজ্জাক ম্যাজিকে জয়ের কাছে খুলনা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৭:৫৪ পিএম

আব্দুর রাজ্জাকের বোলিং ম্যাজিকে জয়ের কাছে পৌঁছে গেছে খুলনা। জয়ের বন্দরে নোঙর করতে প্রয়োজন মাত্র ৭৩ রান। হাতে রয়েছে ৫ উইকেটের সঙ্গে পুরো একটা দিন। জাতীয় ক্রিকেট লিগের প্রথম স্তরের ম্যাচে রংপুরের বিপক্ষে চতুর্থ ও শেষ দিন মঙ্গলবার, ১২ নভেম্বর প্রথম সেশনেই জয়ের বন্দরে পৌঁছে যেতে চায় তারা।
জয়ের জন্য ২০৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে তৃতীয় দিন শেষে অধিনায়ক আব্দুর রাজ্জাকের দল ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ১৩০ রান। এনামুল ৩৪ রানে ফিরলেও উইকেটে টিকে আছেন মেহেদী হাসান (৩০ ব্যাটিং) ও জিয়াউর রহমান (৩০ ব্যাটিং)
তবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে জয়ের আশা ছাড়ছে না রংপুর বিভাগ। ৪ উইকেট নিয়ে দলকে সাহস যোগাচ্ছেন মূলত সোহরাওয়ার্দী শুভই। তার আগে নাসির হোসেন (৭৬) ও আরিফুল হকের অর্ধ-শতকের ওপর ভর করে দ্বিতীয় ইনিংসে ২১১ রান তোলে রংপুর।
খুলনার হয়ে এবার পাঁচ উইকেট নেন আব্দুর রাজ্জাক। বাঁ-হাতি এ স্পিনার রংপুরের প্রথম ইনিংসে শিকার করে ছিলেন ৭ উইকেট। দুই ইনিংস মিলে এ ম্যাচে তার উইকেট এখন ১২টি। সবমিলিয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে তার উইকেট ৬০৬টি। মেহেদী হাসান নেন ৩ উইকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ